চোরা শিকারিদের নিস্তেজ বোমা ফেটে উড়ল থানা

402

বাজেয়াপ্ত নিস্তেজ বোম ফেটে ভাঙল মহারাষ্ট্র বনদফতরের একটি অফিস। বুধবারই নিস্তেজ বোম গুলি বাজেয়াপ্ত করে রাখা হয়েছিল দফতরের মধ্যে।

চোরা শিকারিদের নিস্তেজ বোমা ফেটে উড়ল থানা

চোরা শিকারিদের নিস্তেজ বোমা ফেটে উড়ল থানাএই সময় ডিজিটাল ডেস্ক: চোরা-শিকারিদের থেকে উদ্ধার হওয়া বাজেয়াপ্ত নিস্তেজ বোম ফেটে ভাঙল মহারাষ্ট্র বনদফতরের একটি অফিস। বুধবারই নিস্তেজ বোম গুলি বাজেয়াপ্ত করে রাখা হয়েছিল দফতরের মধ্যে। সেই বোম ফেটেই বৃহস্পতিবার ব্যপক ক্ষতি হয় দফতরের বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

মহারাষ্ট্র পুলিশ সূত্রে জানানো হয়েছে, জঙ্গলে বন্য প্রাণীদের ফাঁদে ফেলার জন্য এই ধরনের বোম ব্যবহার করে থাকে চোরা শিকারিরা। প্রধানত গর্ত করতে, বা বন্য প্রাণীকে দ্রুত হত্যা করতে এই বোমের ব্যবহার করে থাকে। সেই ধরনেরই ৯০টি বোম উদ্ধার করে একটি প্যাকেটে করে বুধবার স্থানীয় থানায় জমা দেশ গ্রামবাসীরা। যা নিস্তেজ দেখে রাখা হয় থানার মধ্যেই। যাতেই এদিন বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের জেরে প্রাণহানির ঘটনার না ঘটলেও, বেশ ক্ষতিগ্রস্থ থানাটি। ভেঙে গেছে চেয়ার, টেবিল। ভেঙে পড়েছে দফতরের শাটার। ভাটল লেগেছে দেওয়ালে।

 Web Title the office of maharashtra state forest department here got severely damaged after crude bombs seized from poachers exploded inside the office

(বাংলা খবর from Eisamay , TIL Network)

আরও পড়ুন:চোরা শিকারি|Poachers|Maharashtra State Forest Department|Maharashtra|exploded inside the office|Crude bombsGet India news, latest bangla news headlines from all over India. Stay updated with us to get latest India news in Bengali.

Источник