অসুস্থ ড্রাইভারের হয়ে রোজা রাখলেন হিন্দু মালিক

389

মহারাষ্ট্রের বুলধানার ডিভিশনাল ফরেস্ট অফিসার সঞ্জয় এস মালি। আর তার গাড়ির চালক জাফার। আর এই ড্রাইভারের বদলে রোজা রাখলেন মালিক নিজে।

অসুস্থ ড্রাইভারের হয়ে রোজা রাখলেন হিন্দু মালিক

সঞ্জয় এস মালি। এই সময় ডিজিটাল ডেস্ক: বাড়ির ড্রাইভারের শারীরিক পরিস্থিতি খুব একটা ভালো নয়। তাই রমজানের মাসে রোজা রাখতে পারবেনা বাড়ির ড্রাইভার। তা শুনে ড্রাইভারের হয়ে রোজা রাখলেন হিন্দু মালিক। সৃষ্টি করলেন এক অনন্য নজির। মহারাষ্ট্রের বুলধানার ডিভিশনাল ফরেস্ট অফিসার সঞ্জয় এস মালি। আর তার গাড়ির চালক জাফার। আর এই ড্রাইভারের বদলে রোজা রাখলেন মালিক নিজে।

গত ৬ মে রমজান শুরুর আগে সঞ্জয় জাফরকে জিজ্ঞাসা করে ছিলেন তিনি রোজা রাখছেন কি না। উত্তরে শারিরীক পরিস্থিতির কথা বলে জাফার বলেন রোজা করলে তাঁর শরীর আরও খারাপ হবে। তখন সঞ্জয় তার হয়ে রোজা করার সিদ্ধান্ত নেন। সঞ্জয় জানান গত ৬ মে থেকে তিনি নিয়ম অনুসারে সূর্য ওঠার আগে খেয়ে নেন খাবার। তারপর আবার সূর্য অস্ত যাওয়ার পর সন্ধ্যে ৭টায় খাবার খান। সঞ্জয়ের মতে, তাঁর এই কাজে দেশজুড়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা যাবে সাধারণ মানুষের কাছে। জুনের প্রথম সপ্তাহেই ঈদ। আর তার আগে ড্রাইভারের জন্য হিন্দু মালিকের এই আত্মত্যাগ সৃষ্টি করল নতুন এক উদাহরণ।

 Web Title keeping aside religious beliefs sanjay n mali in buldhana is observing roza in place of his driver zafar during the holy month of ramzan

(বাংলা খবর from Eisamay , TIL Network)

আরও পড়ুন:sanjay n mali|roza|religious beliefs|ramzan|driver zafar|BuldhanaGet India news, latest bangla news headlines from all over India. Stay updated with us to get latest India news in Bengali.

Источник