স্বচ্ছ ভারত অভিযানে শৌচালয়ের টাইলসে গান্ধীর ছবি!

384

শুধু মহাত্মা গান্ধী নন, শৌচালয়ের টাইলসে রয়েছে অশোক চক্রের ছবিও। কী করে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। সোমবার টয়লেটের টাইলসে মহাত্মা গান্ধী ও অশোক চক্রের ছবি থাকার কথা গ্রামবাসীরাই স্থানীয় প্রশাসনে জানান।

স্বচ্ছ ভারত অভিযানে শৌচালয়ের টাইলসে গান্ধীর ছবি!

মহাত্মা গান্ধীহাইলাইটস

  • বুলন্দশহরের দিবাই তেহশিলে ইছাওয়াড়ি গ্রামে স্বচ্ছ ভারত অভিযান প্রকল্পে ৫০৮টি শৌচালয় নির্মিত হয়।
  • তার মধ্যে ১৩টি শৌচালয়ের টাইলসে মহাত্মা গান্ধী ও অশোক চক্রের ছবি রয়েছে।

এই সময় ডিজিটাল ডেস্ক: কেন্দ্রীয় সরকারের স্বচ্ছ ভারত অভিযান প্রকল্পে নির্মিত শৌচালয়ের টাইলসে দেখা গেল মহাত্মা গান্ধীর ছবি। বুলন্দশহরের এই ঘটনায় বিতর্ক ছড়িয়ে পডার পর এক সরকারি অফিসারকে সাসপেন্ড করা হয়েছে।

শুধু মহাত্মা গান্ধী নন, শৌচালয়ের টাইলসে রয়েছে অশোক চক্রের ছবিও। কী করে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। সোমবার টয়লেটের টাইলসে মহাত্মা গান্ধী ও অশোক চক্রের ছবি থাকার কথা গ্রামবাসীরাই স্থানীয় প্রশাসনে জানান। তারপরই বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়।

বুলন্দশহরের দিবাই তেহশিলে ইছাওয়াড়ি গ্রামে স্বচ্ছ ভারত অভিযান প্রকল্পে ৫০৮টি শৌচালয় নির্মিত হয়। তার মধ্যে ১৩টি শৌচালয়ের টাইলসে মহাত্মা গান্ধী ও অশোক চক্রের ছবি রয়েছে। গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

 Web Title tiles with mahatma gandhi ashok chakra symbols found in toilets

(বাংলা খবর from Eisamay , TIL Network)

আরও পড়ুন:স্বচ্ছ ভারত অভিযান|মহাত্মা গান্ধী|TOILET|Swachh Bharat Abhiyan|mahatma gandhiGet India news, latest bangla news headlines from all over India. Stay updated with us to get latest India news in Bengali.

Источник